ঢাকা বিশ্ববিদ্যালয়ে বাসা বরাদ্দ সংক্রান্ত অনলাইন সেবা কার্যক্রম চালু

ঢাকা বিশ্ববিদ্যালয়ের শিক্ষক, কর্মকর্তা ও কর্মচারীদের বাসা বরাদ্দের আবেদন ও তৎসংক্রান্ত কার্যক্রম সম্পাদনের জন্য অনলাইন সেবা চালু হয়েছে। ‘মুজিববর্ষ ২০২০’-কে সামনে রেখে বিশ্ববিদ্যালয়কে অটোমেশনের আওতায় আনার ধারাবাহিক প্রক্রিয়ার অংশ হিসেবে এই অনলাইন সেবা কার্যক্রম চালু হলো। ঢাকা বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মো. আখতারুজ্জামান আজ ৩১ ডিসেম্বর ২০১৯ মঙ্গলবার অধ্যাপক আবদুল মতিন চৌধুরী ভার্চুয়াল ক্লাসরুমে এক অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এই কার্যক্রম উদ্বোধন করেন।

এসময় বিশ্ববিদ্যালয়ের কোষাধ্যক্ষ অধ্যাপক ড. মো. কামাল উদ্দীন, শিক্ষক সমিতির নব নির্বাচিত সাধারণ সম্পাদক অধ্যাপক ড. মো. নিজামুল হক ভূইয়া, আইসিটি সেলের পরিচালক অধ্যাপক ড. মোহাম্মদ আসিফ হোসেন খান প্রমুখ উপস্থিত ছিলেন।

উপাচার্য অধ্যাপক ড. মো. আখতারুজ্জামান বাসা বরাদ্দের অনলাইন সেবা কার্যক্রম চালুর ক্ষেত্রে সহযোগিতার জন্য সংশ্লিষ্টদের ধন্যবাদ জানান। তিনি বলেন, এর মাধ্যমে অটোমেশনের পথে ঢাকা বিশ্ববিদ্যালয় আরেকধাপ এগিয়ে গেল।

উল্লেখ্য, https://estate.du.ac.bd ওয়েবসাইট ব্যবহার করে ঢাকা বিশ্ববিদ্যালয়ের শিক্ষক, কর্মকর্তা ও কর্মচারীগণ আগামী ১ জানুয়ারি ২০২০ থেকে ৩১ জানুয়ারি ২০২০ পর্যন্ত বাসা বরাদ্দ পাওয়ার জন্য অনলাইনে আবেদন করতে পারবেন। বিশ্ববিদ্যালয়ের আইসিটি সেলের কারিগরি সহায়তা ও সার্বিক তত্ত¡াবধানে এই সেবা কার্যক্রম চালু করা হয়েছে।

------------------

(মোহাম্মদ রফিকুল ইসলাম)
উপ-পরিচালক
জনসংযোগ দফতর
ঢাকা বিশ্ববিদ্যালয়

ঢাকা বিশ্ববিদ্যালয়ের শিক্ষক, কর্মকর্তা ও কর্মচারীদের বাসা বরাদ্দের আবেদন ও তৎসংক্রান্ত কার্যক্রম সম্পাদনের জন্য অনলাইন সেবা চালু হয়েছে। ঢাকা বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মো. আখতারুজ্জামান আজ ৩১ ডিসেম্বর ২০১৯ মঙ্গলবার অধ্যাপক আবদুল মতিন চৌধুরী ভার্চুয়াল ক্লাসরুমে এক অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এই সেবা কার্যক্রম উদ্বোধন করেন। (ছবি: ঢাবি জনসংযোগ)

Latest News
  • বগুড়া-১ আসনের সংসদ সদস্য আব্দুল মান্নান-এর মৃত্যুতে ঢাবি উপাচার্যের শোক প্রকাশ

    18/01/2020

    Read more...
  • ঢাবি উদ্ভিদবিজ্ঞান অ্যালামনাই অ্যাসোসিয়েশনের পুনর্মিলনী

    17/01/2020

    Read more...
  • ঢাবি অধ্যাপক আ. আ. মো. বাকের-এর মৃত্যুতে উপাচার্যের শোক প্রকাশ

    16/01/2020

    Read more...
  • ঢাবি আন্তঃহল ব্যাডমিন্টন ও টেবিল-টেনিস প্রতিযোগিতার পুরস্কার বিতরণ

    16/01/2020

    Read more...
  • 10 DU students get Japan Scholarship

    15/01/2020

    Read more...
  • অধ্যাপক ড. অজয় রায়-এর স্মরণসভা অনুষ্ঠিত

    15/01/2020

    Read more...
  • ডা. সারওয়ার আলীর উপর হামলা ও হত্যা প্রচেষ্টার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন ঢাবি উপাচার্য

    14/01/2020

    Read more...